ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে ১৪ মাদকসেবী ও ১০ জুয়াড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
আক্কেলপুরে ১৪ মাদকসেবী ও ১০ জুয়াড়ি আটক আটক ২৪ জন, ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে ১৪ মাদকসেবী ও ১০ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর সদস্যরা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ।

র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, আক্কেলপুর উপজেলার কড়ইতলা, বগুড়া বাসস্ট্যান্ড ও সিদ্দিক মোড়ে র‌্যাব অভিযান চালিয়ে দেশীয় মদ, গাঁজা, কলকি, তাস, জুয়া খেলার নগদ অর্থসহ ১৪ জন মাদকসেবীকে আটক করে।   

আটক মাদকসেবীরা হলেন- লিটন কুমার ঘোষ (৪৩), সাগর ইসলাম (২৫), আব্দুর রউফ (৩৫), হাবিবুল ইসলাম টিটু (৩১), শয়ন কুমার (২৩), জয়নাল আবেদীন জয় (২০), মেহেদী হাসান (১৯), স্মরণ হোসেন (২১), বিপ্লব ইসলাম (২২), সাগর হোসেন (১৫), সামির হোসেন সাবিদ (১৯), আরেফিন সিদ্দিক অভি (২০), রাকিব হোসেন (১৮) ও রাকিব হোসেন (১৭)।  

একই সময়ে জুয়াড়ি মিজানুর রহমান চপল (৫০), সজল হোসেন (২৬), সোহাগ সরদার (৩২), শ্রি কৃষ্ণ হাওলাদার (৩৫), সেলিম রেজা (৩৫), আঙ্গুর (৫৫), লাবলু (৩২), আইজুল ইসলাম (৩৭), জুয়েল হোসেন (৩৫) ও মিলন হোসেনকে (৩৬) জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়।  

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ বলেন, আটক মাদকসেবী ও জুয়াড়িদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।