ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে ৩ প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা

 ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
মৌলভীবাজারে ৩ প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি করাসহ বিভিন্ন অনিয়ম করার দায়ে  মৌলভীবাজার জেলায় তিন প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর রোড, ভানুগাছ বাজার, স্টেশন রোডসহ বিভিন্ন জায়গায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর প্রতিষ্ঠান, ফার্মেসি এবং অন্যান্য দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার।

সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে কমলগঞ্জ থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় এ কার্যক্রম পরিচালিত হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল-আমিন বাংলানিউজকে বলেন, ওই তদারকি অভিযানে ফাস্ট টাইম বেকারিকে ১০ হাজার টাকা, দি সেন্ট্রাল ফার্মেসিকে তিন হাজার টাকা, লোকনাথ স্টোরকে এক হাজার টাকা জরিমানা করা হয়।     

পেঁয়াজ, রসুন, আদা, চাল, তেল, শাক-সবজি, কাঁচামাল, মসলাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ন্যায্যমূল্যে প্রাপ্তি নিশ্চিত করার লক্ষ্যে এবং ভোগ্যপণ্য সামগ্রীর দাম যেন কেউ অনৈতিকভাবে বাড়াতে না পারে এবং নকল হ্যান্ড স্যানিটাইজার ও নিম্নমানের সংক্রমণরোধী জীবাণুনাশক বিক্রি না করতে পারে সেই লক্ষ্যে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের প্রতিনিয়ত বাজারমনিটরিং কার্যক্রম চলবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।