ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ইয়াবাসহ দুই মাদককারবারি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
না’গঞ্জে ইয়াবাসহ দুই মাদককারবারি আটক 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় একটি ক্যাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ১১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সোমবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় ঢাকাগামী একটি ক্যাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে মাদককারবারি মাইনউদ্দিন (৪০) ও মো. মাসুদ রানাকে (৩৩) ১১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটক মাইনউদ্দিন এর বাড়ি নরসিংদী জেলার মধাবদী থানাধীন অনন্তরামপুর এলাকায় ও মাসুদ রানার বাড়ি গাজীপুর জেলার গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায়। তারা দীর্ঘদিন ধরে ক্যাভার্ড ভ্যানের চালক ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিলেন।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন, দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে কাভার্ড ভ্যানযোগে অভিনব কায়দায় কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী ও ঢাকার আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad