ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভিপি নূরের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
ভিপি নূরের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ আয়োজিত বিক্ষোভ সমাবেশ

ঢাকা: ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুরের নামে করা মামলাকে মিথ্যা মামলা অভিহিত করে তা প্রত্যাহারের দাবি জানিয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ দাবি জানানো হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ, শ্রমিক অধিকার পরিষদ এবং প্রবাসী অধিকার পরিষদের নেতৃবৃন্দ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ফ্যাসিবাদী সরকার আমাদের মামলা দিয়ে দাবিয়ে রাখার চেষ্টা করছে। আমরা তাতে ভয় পাই না। সরকার মামলা দিয়ে আমাদের আটকে রাখতে পারবে না। ভিপি নূরের নামে আজ সকালেও আরও দুটি মামলা হয়েছে।

বক্তারা বলেন, সরকার আমাদের ওপর মামলা করছে, হামলা করছে। বাংলাদেশের জনগণ এসব মেনে নেবে না। আওয়ামী লীগ সরকার ফ্যাসিবাদী কায়দায় আজ রাজত্ব করছে। আমরা কোন দলের বিপক্ষে নই। আমরা মামলা, হামলা, অন্যায়, গুম এবং এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে।

তারা আরও বলেন, আজকে কথায় কথায় এই সরকার মামলা দেয়। কেন মামলা দেওয়া হয়? কারণ, আমাদের প্রতিবাদ থামিয়ে দেওয়ার জন্য। প্রতিবাদের কণ্ঠকে রুদ্ধ করার জন্য। সাংবাদিকরাও এখন স্বাধীন নয়। আপনারা দেখছেন আমাদের ওপর বারবার হামলার চেষ্টা করা হচ্ছে। সুযোগ পেলেই আমাদের ওপর হামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
আরকেআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।