ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

কাশিয়ানীতে বাসচাপায় মা-ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
কাশিয়ানীতে বাসচাপায় মা-ছেলে নিহত প্রতীকী ছবি

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাসচাপায় মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন।

 

সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার নিজামকান্দি ইউনিয়নের ফলসি গ্রামের রফিক কাজীর স্ত্রী মীরা বেগম (৩৫) ও তার ৮ মাস বয়সী শিশু সন্তান নুর মোহাম্মদ কাজী।

কাশিয়ানীর রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) প্রকাশ বিশ্বাস জানান, কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের শ্বশুর সিরাজ শেখের বাড়ি থেকে স্বামী রফিক কাজীর ব্যাটারিচালিত ভ্যানে করে পরিবারের সদস্যরা একই উপজেলার ফলসি গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে মিল্টন বাজার এলাকায় কাশিয়ানীর ব্যাসপুরগামী একটি লোকাল বাস তাদের ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শিশু নুর মোহাম্মদ মারা যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মিরা বেগমকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় নিহত মিরার স্বামী রফিক কাজী (৪০), তার মেয়ে (আড়াই) জামিলা ও ভাসুর রবিউল কাজীর মেয়ে শোভনকে (৪) আহতাবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa