ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুর মেডিক্যাল থেকে চুরি হওয়া শিশু সদরপুরে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
ফরিদপুর মেডিক্যাল থেকে চুরি হওয়া শিশু সদরপুরে উদ্ধার

ফরিদপুর: ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চুরি হওয়া শিশুকে সদরপুর উপজেলা থেকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

রোববার (২০ সেপ্টেম্বর) রাতে চুরি হয় শিশুটি।

পরের দিন সোমবার দুপুর ১টার দিকে শিশুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয় ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ।

পুলিশ জানায়, ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে গত ১৮ সেপ্টেম্বর ভর্তি হন মাদারীপুর জেলা সদরের সৈয়দ নূর শিরখাড়া গ্রামের রুবেল মুন্সীর স্ত্রী আখলিমা বেগম (২২)।

জানা যায়, রোববার সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তাদের একটি ছেলে সন্তানের জন্ম হয়। পরে আকলিমা ও তার শিশু সন্তানকে হাসপাতালের লেবার ওয়ার্ডে রাখা হয়। একই দিন আরেক মা আন্না বেগম (২৪) একটি সন্তানের জন্ম দেন। শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে ফরিদপুর ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতালে নেওয়া হয়। সেখানে শিশুটি মারা যায়। কিন্তু ওই প্রসূতি আন্নার মা ফরিদপুরের সদরপুর উপজেলার ঠেঙ্গামারী গ্রামের ইসমাইল মোল্লার স্ত্রী নাজমা বেগম (৫০) নিজের মেয়ের কোল ভরিয়ে দিতে রোববার রাতে আখলিমার সদ্যজাত শিশুটি চুরি করেন। তিনি শিশুটিকে চুরি করে প্রথমে ফরিদপুর সদরের নিখুরদী গ্রামে মেয়ে লাবনী বেগমের (২২) বাড়িতে রাখেন। পরে তাকে সদরপুরে ঠেঙ্গামারীতে নিয়ে যান।

ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) প্রবীর রায় বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে নিখুরদী ও পরে ঠেঙ্গামারী গ্রামে অভিযান চালিয়ে সোমবার বেলা ১১টার দিকে শিশুটিকে নাজমা বেগমের বাড়ি থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় নাজমা বেগম ও তার এক মেয়ে লাবনী বেগমকে আটক করে পুলিশ।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, শিশু চুরির অভিযোগে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টম্বর ২১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।