ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধাদের সাংবাদিক সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধাদের সাংবাদিক সম্মেলন সংবাদ সম্মেলন/ ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যাচার ও হয়রানির অভিযোগে খাগড়াছড়িতে এক ব্যক্তির বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধারা।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড আয়োজিত সাংবাদিক সম্মেলনে রাজাকার জৈনক আব্দুর রহমান ভূইয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসন ও সরকারের কাছে দাবি জানানো হয়।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইচ উদ্দিন, খাগড়াছড়ি সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আব্দুর রহমান, ফটিকছড়ির সেক্টরের যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ ও খাগড়াছড়ির ১ নম্বর সেক্টরের যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বশার।

সাংবাদিক সম্মেলনে অভিযোগ করে বলা হয়, আব্দুর রহমান ভূইয়া ছিলেন একজন চিহ্নিত রাজাকার। খাগড়াছড়ি সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও শেখ ফজলুল হক মনির সিল ও স্বাক্ষর জাল করে নিজেকে মুক্তিযোদ্ধা হিসেবে দাবি করছে। শুধু তাই নয়, ভূমিদস্যু আব্দুল রহমান ভূইয়া মুক্তিযোদ্ধাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ দাবি করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এডি/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa