ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেমায়েতপুরে গণধর্ষণের অভিযোগে আটক ৬ 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
হেমায়েতপুরে গণধর্ষণের অভিযোগে আটক ৬  প্রতীকী ছবি

সাভার (ঢাকা): ঢাকার সাভারের হেমায়েতপুরে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ছয় জনকে আটক করেছে পুলিশ।  

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।

 

এর আগে, রোববার (২০ সেপ্টেম্বর) রাতে হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে এ গণধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে। সোমবার হেমায়েতপুরের ভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলো- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বিষ্ণুপুর গ্রামের মতিউর রহমান রাজ্জাকের ছেলে সাকিবুর রহমান রিফাত (২০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার সিনি বাজার গ্রামের মো. মমিন মিয়ার ছেলে বাবু (২৫), চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোলাহাট থানার পীর কান্দিবাজার এলাকার মহিবুল হকের ছেলে সোহেল রানা (৩০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার এমপুর গ্রামের তহুরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (১৯) ও রংপুর জেলার কাউয়িয়া থানার চানঘাট গ্রামের আক্তার হোসেনের ছেলে তোফাজ্জাল হোসেন। অন্য একজনের নাম-পরিচয় জানা যায়নি।  

জানা গেছে, রোববার রাতে হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে রিফাত, বাবু, রানা, ইউসুফসহ আরও দুইজন। পরে কিশোরীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ছয় জনকে আটক করা হয়।  

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান মাহমুদ বাংলানিউজকে জানান, গণধর্ষণের অভিযোগ এনে কিশোরী নিজে মামলা দায়ের করেছে। আটকদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।