ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে দুই বাড়িতে ডাকাতি, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
আড়াইহাজারে দুই বাড়িতে ডাকাতি, আহত ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এক রাতে দুই বাড়িতে ডাকাতি হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার মানিকনগর এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাত সদস্যদের হামলায় তিন জন গুরুতর আহত হয়েছেন।  

আহত তিন জন হলেন- হাবিবুর রহমান (৩২) ও তার ভাই নবী হোসেন এবং তাদের মা জায়েদা (৬৫)। আহত তিন জনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার দিনগত রাত ৩টার দিকে ১২ থেকে ১৫ জনের হাফপ্যান্ট পরা এক দল ডাকাত মানিকনগর গ্রামের হাবিবুরের বাড়ির টিনের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে নগদ ২৫ হাজার টাকা লুট করে। এ সময় গৃহকর্তা হাবিবুর তাদের বাধা দিতে গেলে তাকে ও তার মা জায়েদাকে এলোপাথারি কুপিয়ে আহত করেন ডাকাত সদস্যরা। পরে ডাকাত সদস্যরা হাবিবুরের ভাই নবী হোসেনের ঘরে ঢুকে স্বর্ণালঙ্কার লুট করেন। এ সময় তাদের বাধা দিলে নবীকে পিটিয়ে গুরুতর আহত করেন ডাকাত সদস্যরা। লুট করে ফেরার পথে নবীর চিৎকার শুনে প্রতিবেশি বকুলের স্ত্রী রুশিয়া ঘর বের হলে ডাকাত সদস্যরা রুশিয়ার গলার চেইনও কানের দুল ছিনিয়ে নেন। পরে চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে আহত তিন জনকে দ্রুত উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে হস্তান্তর করেন।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাখায়াত হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।