ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বংশালে ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
বংশালে ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই বংশাল

ঢাকা: রাজধানীর বংশালে শুক্কুর আলী (৪৪) নামে এক ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  

রোববার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে বংশাল রোডে স্টার বেকারির সামনে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় রাতে একাই ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে যান শুক্কুর।

শুক্কুর কুমিল্লা হোমনা উপজেলার আব্দুর রহমানের ছেলে। তিনি পরিবার নিয়ে বংশাল কাজী আলাউদ্দিন রোডের ৬৯ নম্বর বাসায় থাকেন।

আহত শুক্কুর জানান, বংশাল আলুবাজারে একটি গলিতে তার পুরাতন লোহার পাইপের ব্যবসা রয়েছে। যাত্রাবাড়ীতে ব্যবসায়ীক কাজ শেষ করে রাতে রিকশায় করে বাসায় ফিরছিলেন। পথে স্টার বেকারির সামনে এলে একটি মোটরসাইকেলে করে তিনজন ছিনতাইকারী রিকশাটি গতিরোধ করেন। এরপর রিকশাচালককে মারধর করতে থাকেন তারা। এক পর্যায়ে তারা তার পকেটে থাকা সাড়ে আট হাজার টাকা ও গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেন।

তিনি বলেন, টাকা ও চেইন ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা চলে যাওয়ার সময় আমি পেছন থেকে একজনকে টেনে ধরি। তখনই পাশের আরেকজন আমাকে গুলি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান। এরপর আমি একাই হাসপাতালে আসি।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম শাহীন ফকির বাংলানিউজকে জানান, রোববার দিনগত রাতে বংশাল রোডে স্টার বেকারির সামনে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা শুক্কুর নামে এক ব্যবসায়ীর বুকে গুলি করেছে। তবে চিকিৎসাধীন শুক্কুরের অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।