ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
রাজধানীতে কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা রাজধানীতে কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা

ঢাকা: রাজধানীর আদাবর নবোদয় হাউজিংয়ে এক গার্মেন্টস কর্মী ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা করেছে। ভুক্তভোগী কিশোরীকে রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) আদাবর থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. মকবুল আলম এসব তথ্য নিশ্চিত করে জানান, ১৫ বছরের ওই কিশোরী সুনিবিড় হাউজিং এলাকায় থাকে। স্থানীয় একটি গার্মেন্টসে চাকরী করে সে।  শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে চাদউদ্যান এলাকায় নানী বাড়ি থেকে একালার বাসায় ফিরছিল সে। রাত ১১টার দিকে ওই কিশোরীর পরিচিত সজিব (২২) নামে এক যুবক তখন তাকে রাস্তা থেকে ডেকে নবোদয় হাউজিংয়ের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ করে ভুক্তভোগী।

তিনি আরও জানান, ধর্ষণের সময় সেখানে কিশোরীর চিৎকারে লোক জড়ো হলে কৌশলে পালিয়ে যায় সজিব। এরপর খবর পেয়ে রোববার ভোরের দিকে নবোদয় হাউজিংয়ের ওই বাসা থেকে কিশোরীটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এরপর তার পরিবার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং ২১। মামলায় আসামী সজিব পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আর কিশোরীর স্বাস্থ্যপরীক্ষার জন্য রোববার সন্ধ্যায় ওসিসিতে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এজেডএস/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।