ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

রাজশাহীতে গণপিটুনিতে নিহতের ঘটনায় মামলা, গ্রেফতার ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
রাজশাহীতে গণপিটুনিতে নিহতের ঘটনায় মামলা, গ্রেফতার ৫ রাজশাহীতে গণপিটুনিতে নিহতের ঘটনায় মামলা, গ্রেফতার ৫

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় গণপিটুনিতে ট্রাকচালক নিহতের ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত ট্রাক চালকের স্ত্রী বাদী হয়ে রোববার (২০ সেপ্টেম্বর) পুঠিয়া থানায় মামলাটি দায়ের করেছেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত ট্রাক চালকের নাম আবু তালেব। তার বাড়ি পুঠিয়ার ঝলমলিয়া এলাকায়। গ্রেফতার হওয়া ৫ জন হলেন- বাগমারা উপজেলার জসিম উদ্দীন, রুম্মন আলী, শিশির আহম্মেদ, মোহাম্মদ শাহ ও পুঠিয়া উপজেলার তালেব আলী।

জানা যায়, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় আবু তালেবের ট্রাকের নিচে পড়ে দুটি ছাগল মারা যায়। এসময় ট্রাকটি পালিয়ে আসে। ছাগল মালিক গোলাম মোস্তফা তাহেরপুর এলাকায় তার আত্মীয়-স্বজনকে ফোন করেন ট্রাকটি আটকানোর জন্য। ট্রাকটি তাহেরপুর পৌঁছালে ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়া এলাকায় আটকানো হয়। সেখানে তালেবকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানতে চাইলে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, ঘটনার পর থেকে প্রধান আসামী (ছাগলের মালিক) পলাতক রয়েছে। তাকেসহ অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এসএস/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa