ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ছুরিকাঘাত করে স্কুল ছাত্রীকে হত্যা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
সাভারে ছুরিকাঘাত করে স্কুল ছাত্রীকে হত্যা সাভারে ছুরিকাঘাত করে স্কুল ছাত্রীকে হত্যা

সাভার (ঢাকা): সাভারে হাসপাতাল থেকে ফেরার পথে নিলা রায় (১৪) নামে এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বখাটে এক যুবক।

রোববার (২০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সাভার মডেল থানাধীন পাল পাড়া মহল্লার গার্লস স্কুল রোডে এ ঘটনা ঘটে।

নিহত নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমা পাড়া একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুল নামে একটি বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়তো।

বখাটে ওই যুবকের নাম মিজানুর রহমান চৌধুরী। সে একই এলাকার বাসিন্দা। পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে বখাটে মিজানুর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল নীলাকে। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় রোববার রাত ৯টার দিকে স্থানীয় এক হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে নীলা ও তার ভাই অলকের গতিরোধ করে বখাটে ওই যুবক। পরে তার ভাইকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে নীলার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। এসময় স্থানীয়রা নিলাকে উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সাভার থানার পরিদর্শক (তদন্ত) বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। সেই সঙ্গে সাভার থানায় একটি মামলারও প্রক্রিয়া চলছে এবং অভিযুক্তকে আটকের জন্য অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৪১৭  ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।