ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

গুলশানের স্পা সেন্টারে অভিযান: নারী-পুরুষসহ ২৮ জন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
গুলশানের স্পা সেন্টারে অভিযান: নারী-পুরুষসহ ২৮ জন গ্রেফতার গুলশানের এই স্পা সেন্টার থেকে নারী-পুরুষসহ ২৮ জন গ্রেফতার

ঢাকা: রাজধানীর গুলশান-২ নম্বরের একটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে পতিতাবৃত্তির দায়ে ২৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ১২ জন পুরুষ ও ১৬ জন নারী রয়েছেন।

রোববার (২০ সেপ্টেম্বর) রাতে গুলশান-২ এর ১০৫ নম্বর রোডের ১২/সি নম্বরের ভবনে অ্যাপেল থাই স্পা সেন্টার থেকে তাদের গ্রেফতার করা হয়। রাত সাড়ে ৮ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এই স্পা সেন্টারে দেশের বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের যুবতী ও নারীদের একত্রিত করে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা, যৌন শোষণ ও নিপীড়নমূলক কার্যক্রম চালিয়ে আসছিল।

তিনি জানান, স্পা'র নামে এই সেন্টারকে পতিতাবৃত্তির কাজে ব্যবহার করা হতো। দীর্ঘদিন ধরে অবৈধ এই কার্যক্রম চালিয়ে আসছিল তারা। যা যুব সমাজকে ধংসের মুখে ঠেলে দিচ্ছে।

গ্রেফতার হওয়া আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পতিতাবৃত্তির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে গুলশান থানায় মানবপাচার প্রতিরোধ দমন আইনে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এসজেএ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa