ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩৮ হাজার পিস ইয়াবাসহ তিন মাদককারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
৩৮ হাজার পিস ইয়াবাসহ তিন মাদককারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে ৩৮ হাজার পিস ইয়াবাসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে ডিবির উত্তরা বিভাগের সহকারী কমিশনার (এসি) শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর স্বাদ রেস্তোরাঁ অ্যান্ড বিরিয়ানী হাউসের সামনে মাদক কেনা-বেচা হবে এমন গোপন তথ্যের ভিত্তিতে শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে সেখানে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সেখান থেকে মাদককারবারি বোরহান মিয়াকে সাত হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বোরহানের দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার দিনগত রাতে নারায়ণগঞ্জ জেলার কালিগঞ্জ এলাকা আরও একটি অভিযান পরিচালনা করে নাজমা বেগম ও মো. নাহিদ আলমকে ৩১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।  

তিনি জানান, বোরহান, নাহিদ ও নাজমা তিনজনই মাদককারবারি চক্রের সদস্য। তারা চট্টগ্রাম ও কক্সবাজার থেকে এসব ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকা নিয়ে আসেন। এরপর তারা ছোট ছোট চালানে তা রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার মাদককারবারিদের কাছে সরবরাহ করে থাকেন।

গ্রেফতার তিন জনের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ডিবির উত্তরা বিভাগের এসি শহিদুল।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এসজেএ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।