ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পুলিশ হিসেবে আমাদের অনেক দায়বদ্ধতা রয়েছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
‘পুলিশ হিসেবে আমাদের অনেক দায়বদ্ধতা রয়েছে’ বক্তব্য রাখছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম বলেছেন, পুলিশ হিসেবে আমাদের অনেক দায়বদ্ধতা রয়েছে। সেই দায়বদ্ধতা থেকে আমাদের কোনো প্রকার প্রলোভনে পড়ে নীতি-নৈতিকতা বিসর্জন দেওয়া যাবে না।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নগরের মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত নীতি-নৈতিকতা ও পুলিশিং শীর্ষক এক কর্মশালায় উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

খাইরুল আলম বলেন, একটি দেশকে উন্নত করার পূর্বশর্ত হচ্ছে আইনশৃঙ্খলা পরিস্থিতি টেকসই করা। আমাদের পুলিশ বাহিনীকে দুষ্টের দমন ও শিষ্টের পালন করে মানুষের আস্থা ও বিশ্বাসের প্রতীক হতে হবে।

তিনি আরও বলেন, আমরা সৎ চিন্তা ও জীবনযাপনের মাধ্যমে আমাদের পেশাকে সমুন্নত রাখবো। সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার দেশের জনতার পুলিশ হতে হবে।

এসময় কর্মশালায় বরিশাল মেট্রোপলিটনে কর্মরত পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।