ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

ঘুষ নেওয়ার অভিযোগে শায়েস্তাগঞ্জের ওসি প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
ঘুষ নেওয়ার অভিযোগে শায়েস্তাগঞ্জের ওসি প্রত্যাহার শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন

হবিগঞ্জ: ঘুষ নিয়ে আটক ব্যক্তিকে হাজত থেকে ছেড়ে দেওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেনকে অপসরণ করা হয়েছে।
 
শনিবার (১৯ সেপ্টেম্বর) হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা তাকে শায়েস্তাগঞ্জ থানা থেকে জেলা পুলিশ লাইনে ক্লোজড করেন।

এ বিষয়ে তিন সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।
 
অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন বাংলানিউজকে জানিয়েছেন, ওসি মোজাম্মেলের বিরুদ্ধে ঘুষ নিয়ে আটক ব্যক্তিকে থানা হাজত থেকে ছেড়ে দেওয়ার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। তাই তাকে ক্লোজড করা হয়।
 
তিনি আরও জানান, এ বিষয়ে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি রোববার প্রতিবেদন জমা দিবেন। প্রতিবেদন পেলে সিলেট পুলিশের উপ মহা-পরিদর্শক (ডিআইজি) ও হবিগঞ্জের পুলিশ সুপার পরবর্তী ব্যবস্থা নিবেন।
 
নাম প্রকাশ না করার শর্তে হবিগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বাংলানিউজকে জানিয়েছেন, ১৪ সেপ্টেম্বর শায়েস্তাগঞ্জ রেলক্রসিংয়ের চেকপোস্ট থেকে আরএফএল বেস্ট বাইয়ের ম্যানেজার লুৎফুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসেন একজন উপ-পরিদর্শক (এসআই)। পরে তাকে পাঁচ ঘণ্টা হাজতে রেখে ঘুষ নেওয়ার পর ছেড়ে দেন ওসি মোজাম্মেল।
 
এরপর ভুক্তভোগী লুৎফুর হবিগঞ্জের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দেন। অভিযোগটি প্রমাণিত হয় বলেও জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ০৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa