ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রংপুরে ২ বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
রংপুরে ২ বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

রংপুর: রংপুরের মধ্য গণেশপুর এলাকায় দুই বোনের মরদেহ উদ্ধার হওয়ার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।  শনিবার (১৯ সেপ্টেম্বর) রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় নিহত জান্নাতুল মাওয়ার বাবা মমিনুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামি করে এ মামলা দায়ের করেন।

 

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) মধ্য গণেশপুর এলাকা থেকে সোমাইয়া আক্তার মীমের (১৬) মরদেহ ঘরের ভেতর ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় এবং তার চাচাতো বোন জান্নাতুল মাওয়ার (১৪) মরদেহ মেঝেতে পড়ে থাকা অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার নিহত জান্নাতুল মাওয়ার বাবা দণ্ডবিধির ৩০২/২০১/৩৪ ধারায় অজ্ঞাতপরিচয় আসামি করে মামলা দায়ের করেছেন। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে হত্যা বা আত্মহত্যার মূল মোটিভ জানার চেষ্টা করছি। শিগগিরই পোস্টমর্টেম রিপোর্ট পেলে বিষয়টি আরও পরিষ্কার হবে।  

তিনি আরও বলেন, ইতোমধ্যে ক্রাইম সিন থেকে আলামত জব্দসহ তাদের আত্মীয়-স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমরা বেশ কয়েকটি দিক বিবেচনা করা তদন্ত কার্যক্রম পরিচালনা করছি।  

এখন পর্যন কাউকে আটক কিংবা গ্রেফতার করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা অনেককেই নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করছি। বিভিন্ন তথ্য সংগ্রহ করছি। তবে কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি। শিগগিরই মূলঘটনা উদঘাটন করে সংবাদ সম্মেলন করে জানানো হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।