ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক বিক্রেতাদের বাড়ি গণশৌচাগার করার দাবিতে সাইকেল শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
মাদক বিক্রেতাদের বাড়ি গণশৌচাগার করার দাবিতে সাইকেল শোভাযাত্রা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে মাদক বিক্রেতাদের বাড়ি গৌণশৌচাগার করার দাবি ও মাদকের বিরুদ্ধে জন-সচেতনতা তৈরিতে মাদকবিরোধী সাইকেল শোভাযাত্রা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় সৈয়দপুর উপজেলা শহীদ স্মৃতিস্তম্ভ থেকে সাইকেল শোভাযাত্রার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসিম আহমেদ।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ এ শোভাযাত্রার আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আতাউর রহমান।

ইউএনও নাসিম আহমেদ বলেন, মাদক সমাজকে ধ্বংস করে আমাদের তরুণ সমাজকে এ থেকে ফিরে আসতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের উপজেলা প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করুন।

শোভাযাত্রায় অংশ নেয় ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা। শোভাযাত্রাটি শহরের শহীদ স্মৃতিস্তম্ভ থেকে শুরু হয়ে উপজেলার শহর ও গ্রামের প্রধান প্রধান সড়ক ও মহল্লা প্রদক্ষিণ করে এবং বিভিন্ন পয়েন্টে মাদকবিরোধী পথসভা করে। বিভিন্ন প্রান্ত বেয়ে গোলাহাটে গিয়ে এসে শেষ হয়।

‘আমাদের প্রিয় সৈয়দপুর’ এর প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী বলেন, সৈয়দপুরে এখন হাত বাড়ালেই মিলছে মাদক। স্কুল-কলেজের ছাত্র থেকে শুরু করে সব বয়সের অনেক মানুষ আজ মাদকে আসক্ত। অথচ মাদক বিক্রেতারা দেদারছে বিক্রি করছে মাদক। এমনি এক পরিস্থিতিতে মাদকের বিরুদ্ধে আমাদের এই কর্মসূচি। আমরা মাদক বিক্রেতাদের বসতবাড়িকে গণ শোচাগার করার দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ