ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে গণপিটুনিতে ট্রাকচালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
রাজশাহীতে গণপিটুনিতে ট্রাকচালক নিহত প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় দুটি ছাগল মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে গণপিটুনিতে আবু তালেব নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় পুলিশ পাঁচ জনকে আটক করেছে। ট্রাকচালক আবু তালেবের বাড়ি পুঠিয়ার ঝলমলিয়া এলাকায়।  

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার রাত ৮টার দিকে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় আবু তালেবের ট্রাকের নিচে পড়ে দুটি ছাগল মারা যায়। এসময় ট্রাকটি পালিয়ে আসে। ছাগল মালিক গোলাম মোস্তফা তাহেরপুর এলাকায় তার আত্মীয়-স্বজনকে ফোন করেন ট্রাকটি আটকানোর জন্য। ট্রাকটি তাহেরপুর পৌঁছালে ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়া এলাকায় ট্রাকটি আটকানো হয়। সেখানে চালক তালেবকে পিটিয়ে গুরুতর আহত করেন তারা। খবর পেয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ রাতে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় পাঁচ জনকে আটক করা হয়েছে। ছাগল মালিক গোলাম মোস্তফা পলাতক রয়েছেন। তাকেও আটকের চেষ্টা চলছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
এসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।