ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আক্তার হোসেন সিকদার (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক ভোর ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

তার বাড়ি কুমিল্লার মুক্তিনগর মাইনকারচর গ্রামে। দুই ছেলে ও পরিবার নিয়ে ধলপুর লিচু বাগান ৩৫/৪ নম্বর বাসায় থাকতেন। তার বাবা মৃত হয়রত আলী সিকদার।

নিহত আক্তারের ভাতিজা ইয়াসিন সুলতান রাকিব বাংলানিউজকে বলেন, চাচা গোলাপবাগে যাতায়াত পরিবহনের বাস কাউন্টারের ম্যানেজার ছিল। আজ ফজরের নামাজের আগেই তিনি বাসা থেকে বের হন গোলাপবাগ যাওয়ার জন্য। এসময় বাসার অদূরেই ছিনতাইকারীরা তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা টাকা ভর্তি হাত ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল নিয়ে পালিয়ে যান।

‘পরে লোকজন তাকে পড়ে থাকতে দেখে বাসায় খবর দেয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ব্যাগে কাউন্টারের আনুমানিক ২০ থেকে ৩০ হাজার টাকা ছিল বলে ধারণা আমার। ’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এছাড়া ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার (ওসি) মাজহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, যে স্থানে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে, সেখানে আমরা অবস্থান করছি। ঘটনাটি ছিলতাই না-কি অন্যকিছু, তদন্তের পরে বলা যাবে। সিসি ক্যামেরাসহ অন্যান্য সব বিষয় নিয়ে পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
এজেডএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa