ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

৭ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-রাজশাহী রেল রুট সচল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
৭ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-রাজশাহী রেল রুট সচল ফাইল ফটো

গাজীপুর: সাত ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক রেল স্টেশন এলাকায় মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়ে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে প্রায় সাত ঘণ্টা পর মালবাহী ট্রেনের লাইনচ্যুত হওয়া বগিটি লাইনে তুলতে সক্ষম হন। পরে শনিবার সকাল সাড়ে ৮টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মো. শাহজাহান জানান, রাত দেড়টার দিকে মৌচাক স্টেশন এলাকায় রেল গেটের কাছে দিনাজপুরগামী মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এসময় প্রায় সাত ঘণ্টা ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ ছিল। খবর পেয়ে জয়দেবপুর থেকে উদ্ধারকারী একটি দল ঘটনাস্থলে গিয়ে লাইনচ্যুত বগিটি লাইনে তুললে শনিবার সকাল সাড়ে ৮টা থেকে ওই লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০ 
আরএস/আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa