ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

অপহরণের ৪ দিন পর সাভারের শিশু রংপুর থেকে উদ্ধার, আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
অপহরণের ৪ দিন পর সাভারের শিশু রংপুর থেকে উদ্ধার, আটক ২

সাভার (ঢাকা): সাভার থেকে অপহরণের চারদিন পর রংপুর থেকে চার বছরের শিশু আমেনা আক্তারকে উদ্ধার করেছে সাভার থানা পুলিশ। এসময় দুই অপহরণকারীকে আটক করা হয়।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসাআই) আব্দুল হামিদ।

এর আগে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপরে রংপুর জেলা শহরের মর্ডানমোড় এলাকা থেকে আমেনাকে উদ্ধার করা হয়।

আটকরা হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ থানার শোলাগাড়ী গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে শামসুন্নাহার ও তার স্বামী নীলফামারীর জেলার জলঢাকা থানার বাড়ইপাড়া গ্রামের আলিঢার হোসেনের ছেলে আশরাফুল।

পুলিশ জানায়, চারদিন আগে পোশাকশ্রমিক আসাদুলের চার বছরের শিশুকন্যা আমেনা বেগমকে সাভারের ব্যাংক টাউন এলাকার তাদের ভাড়া বাসা থেকে কৌশলে অপহরণ করেন পাশের বাড়ির ভাড়াটিয়া দম্পতি আশরাফুল ও সামছুর নাহার। পরে ওই দম্পতি শিশুটির পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। পরে স্বজনেরা বিকাশের মাধ্যমে পাঁচ হাজার টাকা পরিশোধ করে এবং বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে অবগত করেন। পরে পুলিশ গত দু’দিন বগুড়া, নীলফামারী ও রংপুরে অভিযান চালিয়ে আমেনাকে উদ্ধার করে দু’জনকে আটক করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসাআই) হামিদুর রহমান বলেন, প্রযুক্তির সহয়তায় বগুড়া ও নীলফামারীতে গত দু’দিন অভিযান চালিয়ে দুপুরে রংপুর থেকে আমেনাকে উদ্ধার করে অপহরণকারীদের আটক করা হয়।  শিশুটির বাবার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa