ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

গোপালগঞ্জে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
গোপালগঞ্জে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী নৈশকোচের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুকসুপুর উপজেলার গোপিনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে আল-আমিন ঠাকুর (২২), একই উপজেলার চণ্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) ও একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাজিব বাংলানিউজকে জানান, নিহতরা একই মোটরসাইকেলে করে মুকসুদপুর কলেজ মোড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় গোপালগঞ্জ থেকে ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি দ্রুতগামী বাস চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে ফয়সাল সরদার, মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আল-আমিন ঠাকুর ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে লিয়াকত শেখ মারা যান।

পু‌লিশ বাস ও চালককে আটক করেছে।

..স্থানীয় সূ‌ত্রে জানা‌ যায়, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৭৬৯৪) ‌নৈশকো‌চের বেপরোয়া চালনার কার‌ণে এ দুর্ঘটনা ঘ‌টে‌ছে। বাস‌টি মোটরসাই‌কেল‌কে চাপা দিয়ে প্রায় এক কিলোমিটার টেনে নিয়ে যায়। এ‌তে বাসের ফুয়েল ট্যাংকে আগুন ধরে পুরো বাসেও আগুন লেগে যায়। প‌রে মুকসুদপুর থে‌কে ফায়ার সা‌র্ভি‌সের এক‌টি ইউ‌নিট গি‌য়ে আগুন  নিয়ন্ত্রণে আনে। ত‌বে এ‌তে বা‌সের কেউ হতাহত হয়‌নি ব‌লে মুকসুদপুর ফায়ার সা‌র্ভি‌সের স্টেশন অ‌ফিসার রাজীব হো‌সেন নি‌শ্চিত ক‌রে‌ছেন।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa