ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঁচ বছরের শিশু ধর্ষণ মামলায় নয় বছরের শিশু গ্রেফতার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
পাঁচ বছরের শিশু ধর্ষণ মামলায় নয় বছরের শিশু গ্রেফতার!

গাইবান্ধা: গাইবান্ধার সাঘাটা উপজেলায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় নয় বছরের এক শিশুকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর (কাচারিপাড়া) গ্রাম থেকে শিশুটিকে গ্রেফতার করা হয়।

পরে শিশুটিকে গাইবান্ধা আমলি আদালতে (সাঘাটা) হাজির করা হলে সন্ধ্যায় আদালতের বিচারক কাজী ফখরুল ইসলাম শিশুটিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

গাইবান্ধা কোর্ট পুলিশের পরিদর্শক তোফাজ্জল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান,  শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে অভিযুক্ত শিশুটি পাঁচ বছরের এক শিশুকে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

শিশুটির চিৎকারে ঘটনার সাক্ষী শুভ ও নিয়াত নামে সাত বছরের দুই শিশু ঘটনাস্থলে আসতে দেখে অভিযুক্ত শিশুটি পালিয়ে যায়। পরে নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সাঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে সাঘাটা থানায় ধর্ষণ মামলা করেন।

পরে বিকেলে অভিযুক্ত শিশুটিকে গ্রেফতার করে আদালতে হাজির করা হয়। এসময় বিচারক  শিশুটিকে গাইবান্ধা জেলা কারাগারের মাধ্যমে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, ঘটনাটিকে পরিকল্পিত ও সাজানো বলে উল্লেখ করে  সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন অভিযুক্ত শিশুটির পরিবার।

এজাহারে অভিযুক্ত শিশুটির বয়স ১১ বছর উল্লেখ করলেও জন্ম সনদ অনুযায়ী বয়স ৯ বছর ৩ মাস।

বাংলাদেশ সময়: ০৫১৫ ঘন্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।