ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেসবুক লাইভের পর আত্মহত্যা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
ফেসবুক লাইভের পর আত্মহত্যা

বেনাপোল (যশোর): শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামে স্ত্রীর পরকীয়ার জেরে ফেসবুক লাইভে পর বিষ পান করে আত্মহত্যা করেছেন রফিকুল ইসলাম (৪০) নামে এক প্রবাস ফেরত।

বৃহস্পতিবার ( ১৭ সেপ্টেম্বর) বিকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

নিহত শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামের দিদার আলীর ছেলে।

নিহতের বাবা দিদার আলী জানান, তার ছেলে বিদেশ যাওয়ার পরে ছেলের বৌ মনিরা ইয়াসমিন যশোরের লাইব্রেরি কোচিং সেন্টারের প্রিন্সিপ্যাল হাবিবুর রহমানের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। ঘটনাটি জানা জানি হলে তাকে অনেক বুঝিয়েও এ পথ থেকে ফেরানো যায়নি। এদিকে ছেলে ফেরার আগে ছেলের বৌ তার নাতিকে ও ঘরের আসবাবপত্র এবং টাকা নিয়ে তার বাবার বাড়িতে চলে যায়। আমার ছেলে গত ১৩ দিন আগে বিদেশ থেকে ফিরে তার স্ত্রী ও সন্তানকে বাড়ি ফেরাতে অনেক চেষ্টা করে ফেরাতে পারিনি। এতে কষ্টে সে আত্মহত্যা করেছে।

এদিকে নিহত রফিকুল বুধবার ১৬ সেপ্টেম্বর রাতে ফেসবুক লাইভে এসে ও ১০০ টাকার স্টাম্পে স্ত্রী মনিরা ইয়াসমিন, শ্বাশুড়ী আয়শা আক্তার,খালা শাশুড়ী রিনা পারভিন,খালু শশুর আব্দুল,মামা শ্বশুর মিঠু ও যশোরের লাইব্রেরি কোচিং সেন্টারের প্রিন্সিপ্যাল হাবিবুর রহমানকে দায়ী করে বিষপানে আত্মহত্যা করেন। সে লাইভে তার বাবাকে বলেন তার মৃত্যুর পর তার বালিশের নিচে রেখে যাওয়া স্টাম্পের নাম অনুযায়ী অভিযুক্তদের নামে মামলা করতে।

যশোরের নাভারন সার্কেলের (এএসপি) জুয়েল ইমরান জানান, মৃত রফিকুলের পিতা দিদার আলী বাদী হয়ে একটা মামলা দায়ের করেছেন। আমরা ঘটনা স্থল থেকে আলামত হিসেবে একটি মোবাইল ও ১০০ টাকার একটা স্ট্যাম্প উদ্ধার করেছি। এছাড়া ফোনে লাইভ ভিডিও ও স্টাম্পের লেখা বিষয় গুলো নিয়ে তদন্ত চলছে।

তিনি আরো জানান, এরই মধ্যে নিহতের স্ত্রী মনিরা ইয়াসমিনকে জিজ্ঞাসাবাদের পুলিশে হেফাজতে নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৪২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।