ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই শিক্ষার্থীকে আটকে রেখে মারধর-মুক্তিপণ দাবি করায় গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
দুই শিক্ষার্থীকে আটকে রেখে মারধর-মুক্তিপণ দাবি করায় গ্রেফতার ১ মনির শেখ

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে এক কলেজছাত্রী ও স্কুলছাত্রকে দিনভর আটকে রেখে বেদম মারধর করে অশ্লীল ছবি তুলে মুক্তিপণ দাবি করার অভিযোগে মনির শেখ (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

বুধবার (১৬ সেপ্টেম্বর) উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের ঘোপেরখাল নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহত কলেজছাত্রী (১৭) ও তার সঙ্গে থাকা স্কুলছাত্র (১৫)  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই দিন রাত সাড়ে ৯টার দিকে পুলিশ মনির শেখ (৪০) নামের এক যুবককে আটক করে। মনির শেখ উপজেলার গোপের খাল গ্রামের ময়ুর শেখের ছেলে।  

আহত কলেজছাত্রী উপজেলা সদরের একটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তার সঙ্গে থাকা স্কুলছাত্র উপজেলার কবিরাজ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। দুজনের বাড়ি উপজেলার কুমারখালী গ্রামে পাশাপাশি বাড়ি।  

আহতদের পারিবারিক সূত্র বাংলানিউজকে জানান, ওই কলেজছাত্রীর  দাদা বাড়ি উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামে। আর স্কুলছাত্রের ফুফুর বাড়ি একই এলাকায়। এ সূত্র ধরে তারা এক সঙ্গে সকাল ৯টার দিকে হোগলাবুনিয়া যাচ্ছিল।  

কলেজছাত্রীটি বাংলানিউজকে জানায়, তারা সেখানে যাওয়ার পথে স্থানীয় মনিন্দ্র নাথ ঢালীর বাড়ির উত্তর পাশের রাস্তায় ৩ যুবক তাদের পথ আটকে একটি কলা বাগানে নিয়ে যায়। সেখানে দিনভর আটকে রেখে তাদের বেদম মারধর করে ও পরনের বোরকা ও জামা খুলে ছবি তোলে। এছাড়াও তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে তাদের বাবা-মায়ের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে।
 
কলেজছাত্রীর বাবা বাংলানিউজকে বলেন, গোপেলখাল গ্রামের ময়ুর শেখের ছেলে  মনির শেখ (৪০) , সনজিৎ শিকদারের ছেলে অভিজিৎ শিকদার (২৫) ও শাঁখারীকাঠী গ্রামের শফিকুর রহমান মল্লিক (২৮) তার মেয়ে ও বাড়ির পাশের ওই ছেলেকে আটকে আমাদের কাছে মোবাইলে ফোন করে এক লাখ টাকা চাঁদা দাবি করে। আমরা ওই টাকা নিয়ে তাদের দেওয়া তথ্যমতে উপজেলা বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করি। পরে সন্ধ্যার দিকে স্থানীয়রা তাদের (কলেজছাত্রী ও স্কুলছাত্র) ওই গ্রামের ওছিন ঢালীর কলা বাগান থেকে উদ্ধার করে।  

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম মুনির বাংলানিউজকে জানান, এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি মনির শেখকে  আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।