ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

পিরোজপুরে আলোচিত এনায়েত মোল্লা হত্যা মামলায় ৬ জন জেল হাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
পিরোজপুরে আলোচিত এনায়েত মোল্লা হত্যা মামলায় ৬ জন জেল হাজতে প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে এনায়েত মোল্লাকে হত্যা মামলায় ৬ জনকে জেল হাজতে প্রেরণ করেছে জেলা ও দায়রা জজ আদালত। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ মুহা. মুহিদুজ্জামান তার আদালতে এ রায় দেন।

আসামিরা হলেন সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামের মো. মোতালেব শেখের পুত্র মো. শুভ শেখ, মো. সুজন শেখ, আবুয়াল মোল্লার পুত্র মো. জীবন মোল্লা, মো. মিজান শেখের পুত্র মো. সজিব শেখ, মো. মিলন শেখের পুত্র মো. কাওসার শেখ ও হিমু মীরের পুত্র মেহেদী মীর।

সরকারী কৌসুলী (পিপি) খান মো. আলাউদ্দিন সাংবাদিকদের জানান, আলোচিত এনায়েত মোল্লাকে কুপিয়ে হত্যা মামলায় ৮ জন আসামি হাইকোর্টে গেলে উচ্চ আদালত তাদের জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখ সহ দুইজনকে ২৮ দিনের জামিন দেয় এবং বাকি ৬ জন আসামিকে ১৬ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে জেলা ও দায়রা জজ কোর্টে হাজির হওয়ার নির্দেশ দেয়। আজ বুধবার ৬ জন আসামি জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে জেলা ও দায়রা জজ মুহা. মুহিদুজ্জামান তাদের জেলা হাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৮ জুন পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে প্রতিবেশী এনায়েত মোল্লাকে (৬০) কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ৩০ জুন সকালে খুলনা মেডিকেলে এনায়েত মোল্লা মারা যান। এ ঘটনায় এনায়েত মোল্লার ছেলে আল আমীন বাদি হয়ে মোতালেব ও তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa