ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

প্রতিষ্ঠার পর প্রথম পৌর কর দিল আরডিএ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
প্রতিষ্ঠার পর প্রথম পৌর কর দিল আরডিএ

রাজশাহী: প্রতিষ্ঠার পর প্রথম রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) পৌর কর দিয়েছে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ)।  

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে নগর ভবনে রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের হাতে পৌর করের ১০ লাখ টাকার চেক তুলে দেন আরডিএ এর চেয়ারম্যান মো. আনওয়ার হোসেন।

রাসিকের পৌর কর পরিশোধের সূচনা করায় সিটি মেয়র আরডিএ চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ জানান। চেক হস্তান্তরের পর আরডিএ চেয়ারম্যান ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে রাজশাহী উন্নয়ন সংক্রান্ত বিষয়ে মতবিনিময় করেন মেয়র লিটন।

মতবিনিময়কালে মেয়র লিটন বলেন, রাজশাহীকে একটি পরিকল্পিত বাসযোগ্য ও সুন্দর মহানগরী হিসেবে গড়ে তুলতে চাই। সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। যত্রতত্র যাতে কেউ বহুতল ভবন নির্মাণ না করতে পারে, সেজন্য রাজশাহী সিটি করপোরেশনের অনাপত্তিপত্র (এনওসি) গ্রহণ বাধ্যতামূলক করা হচ্ছে।

মতবিনিময়কালে মেয়র খায়রুজ্জামান লিটন আরডিএ কর্তৃপক্ষকে পরিকল্পিত আবাসিক এলাকা গড়ে তোলাসহ বিভিন্ন উন্নয়নে প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নের আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ বি এম শরিফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, আরডিএ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত মো. রফিক, নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল তারিক, রাসিকের প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নূর-ঈ সাঈদ, নির্বাহী প্রকৌশলী গোলাম মোর্শেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa