ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

দারুস সালামে বিয়ারসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
দারুস সালামে বিয়ারসহ আটক ১ জব্দকৃত বিয়ার

ঢাকা: রাজধানীর দারুস সালাম থানাধীন কল্যাণপুর এলাকা থেকে হোসেন মোহাম্মদ রাফিয়ান (২৩) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৪। অভিযানে তার হেফাজত থেকে ১১৯ ক্যান বিয়ার জব্দ করা হয়।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৪ এর অপারেশন অফিসার (এএসপি) মো. জিয়াউর রহমান চৌধুরী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে রাজধানীর দারুস সালাম থানাধীন কল্যাণপুরের হানিফ কাউন্টারের সামনে থেকে মাদক কারবারি রাফিয়ানকে আটক করা হয়। তিনি অবৈধ বিয়ার সরবরাহের কাজ করছিলেন। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

এএসপি জিয়াউর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানান, তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা থেকে বিয়ার সংগ্রহ করে সেগুলো মাদক কারবারিদের কাছে সরবরাহ করতেন। এর জন্য তিনি বিভিন্ন সময় টয়োটা গাড়ি ব্যবহার করতেন। গাড়ির পিছনের ডালার ভেতরে লুকিয়ে তা সরবরাহ করতেন।

আটক আসামি রাফিয়ানের বিরুদ্ধে রাজধানীর দারুস সালাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa