ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে বিদেশফেরত যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
হোসেনপুরে বিদেশফেরত যুবককে কুপিয়ে হত্যা হাসপাতালে তাইজুল ইসলামের মরদেহ

কিশোরগঞ্জ: পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে কিশোরগঞ্জের হোসেনপুরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে তাইজুল ইসলাম (৩৫) নামে বিদেশফেরত এক যুবক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার হাজিপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত তাইজুল ওই উপজেলার গড়মাছুয়া-নামাপাড়া গ্রামের মো. মাহতাব উদ্দিনের ছেলে।
  
স্থানীয় সূত্রে জানা গেছে, পাওনা টাকা আদায় নিয়ে সন্ধ্যার দিকে হাজিপুর বাজারে এলাকার পারভেজের সঙ্গে শামীমের (তাইজুলের ভাতিজা) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পারভেজ ও তার লোকজন শামীমকে মারধর শুরু করে। এ সময় শামীমের চাচা বিদেশফেরত তাইজুলসহ কয়েকজন এগিয়ে এলে তাকেসহ কয়েকজনকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন প্রতিপক্ষ পারভেজ ও তার লোকজন। আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাইজুলকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় আহত আমিনুল ইসলাম (৪০), জালাল উদ্দিন (৪০) ও শামীমকে (২৫) উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালসহ অন্যান্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।