ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

গ্রিসে ২ বাংলাদেশিকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
গ্রিসে ২ বাংলাদেশিকে গুলি করে হত্যা নিহত শাহীন মিয়া ও আব্দুল মমিন

হবিগঞ্জ: গ্রিসের রাজধানী এথেন্সের আসপোগিরগো এলাকায় দুর্বৃত্তদের গুলিতে দুই বাংলাদেশি খুন হয়েছেন। নিহত দু’জনই হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাসিন্দা।

সেখানকার একটি কন্টেইনারে কর্মরত ছিলেন তারা।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন গ্রিস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির যুগ্ম সাধারণ সম্পাদক মোতাব্বির হোসেন।  

নিহত দু’জনের একজনের নাম আব্দুল মমিন (৪০)। তিনি নবীগঞ্জ উপজেলার কামড়াখাই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এবং অন্যজন একই গ্রামের নূর হোসেনের ছেলে শাহীন মিয়া (২৫)।

এর আগে মঙ্গলবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে ওই দু’জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে গ্রিস পুলিশ।  

গ্রিস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি জানান, দীর্ঘদিন ধরে আসপোগিরগো এলাকায় একটি কন্টেইনারে পাহাড়াদার হিসেবে কর্মরত ছিলেন আব্দুল মমিন। সম্প্রতি মমিনের এখানে এসে কাজে যোগ দেন শাহীনও। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা একজনের মাথায় এবং অন্যজনের গলায় গুলি করে হত্যা করে। মঙ্গলবার সকালে স্থানীয়রা দুই মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে পুলিশ।  

গ্রিস ছাত্রলীগের সভাপতি জায়েদ খান বাংলানিউজকে জানান, দু’টি কন্টেইনারে ডাকাতির প্রস্তুতি নেয় দুর্বৃত্তরা। সে সময় মমিন ও শাহীন বাধা দিলে তাদের গুলি করে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে। এনিয়ে গ্রিসের পুলিশ তদন্তে নেমেছে এবং মরদেহ দু’টি বাংলাদেশে পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে।

** দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা 

** হোসেনপুরে বিদেশফেরত যুবককে কুপিয়ে হত্যা

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa