ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদ্রাসায় শিক্ষার্থী নির্যাতনের ভিডিও ভাইরাল, শিক্ষক আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
মাদ্রাসায় শিক্ষার্থী নির্যাতনের ভিডিও ভাইরাল, শিক্ষক আটক

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় মাদ্রাসার এক শিক্ষক কর্তৃক দুই শিশু শিক্ষার্থীকে হাত-পা বেঁধে পাশবিক নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষক ইব্রাহিমকে (৪৮) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।  

এর আগে সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে শিশু শিক্ষার্থীদের হাত-পা বেঁধে মারধরের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। পরে সন্ধ্যায় আশুলিয়ার শ্রীপুরের নতুননগর মথনেরটেক এলাকার জাবালে নূর মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করে পুলিশ।

আটক ইব্রাহিম কুমিল্লা জেলার হুমনা থানার দুর্গাপুর গ্রামের আতাউর রহমানের ছেলে। জাবালে নূর মাদ্রাসার পরিচালক কুমিল্লা জেলার বাসিন্দা আব্দুল জব্বার। তিনি ওই ছয়তলা বাড়িটির মালিক।

ভুক্তভোগী শিক্ষার্থীরা হলো রাকিব (৭) ও মাহফুজ(৯)। রাকিব ঘটনার পর থেকে তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে মাহফুজ ঝালকাঠি জেলার বাসিন্দা বলে জানা গেছে। সে এখনও মাদ্রাসায় আছে বলে জানিয়েছে পুলিশ।  

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) ওই মাদ্রাসার দুই শিক্ষার্থীর একজনকে হাত-পা বেঁধে ও একজনকে পিটিয়ে গুরুতর আহত করে শিক্ষার্থীদের ভয়-ভীতি দেখান ইব্রাহিম। পরে রাকিবকে তার পরিবার উদ্ধার করে গ্রামের বাড়ি টাঙ্গাইলে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। অপরজন ওই মাদ্রাসায় রয়েছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওদন্ত) জিয়াউল ইসলাম বলেন, ভুক্তভোগীদের পরিবারের সঙ্গে কথা হয়েছে। তাদের অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।