ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুজিববর্ষের বিজয় দিবসে ঢাকায় আন্তর্জাতিক ম্যারাথন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
মুজিববর্ষের বিজয় দিবসে ঢাকায় আন্তর্জাতিক ম্যারাথন

ঢাকা: মুজিববর্ষের বিজয় দিবসে ঢাকায় আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতার আয়োজন করবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।
 
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) নগর ভবনের মেয়র হানিফ অডিটরিয়ামে অনুষ্ঠিত সিটি করপোরেশনের বোর্ড সভায় এ লক্ষ্যে ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়।

 
 
সভায় ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভাপতি হিসেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নাম প্রস্তাব করলে উপস্থিত সবাই করতালির মাধ্যমে স্বাগত জানান।  এরপর মেয়র একে একে অন্য সদস্যদের নাম প্রস্তাব করলে সেগুলোও গৃহীত হয়।   
 
নবগঠিত ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটিকে স্বাধীনতা দিবস উপলক্ষে ঢাকা আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতা, সাইক্লিং প্রতিযোগিতা, নৌকাবাইচ প্রতিযোগিতা ও ঘুড়ি উৎসব আয়োজনের প্রাথমিক দায়িত্ব অর্পণ করা হয়।
 
মেয়র তাপস নবগঠিত স্ট্যান্ডিং কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়ে বলেন, নতুন স্ট্যান্ডিং কমিটির ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে সক্ষম হবেন বলে আমি আশাবাদী। বোস্টন ম্যারাথনে বললে বিশ্ববাসী যেমন বোস্টন শহরকে কল্পনায় ফুটিয়ে তোলেন, তেমনি মুজিববর্ষে আপনারা ঢাকা আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতা, সাইক্লিং প্রতিযোগিতা, নৌকাবাইচ ও ঘুড়ি উৎসবের সফল আয়োজনের মাধ্যমে ঢাকা শহর ও ঢাকাবাসীকে বিশ্ববাসীর কাছে তুলে ধরবেন বলে আমি বিশ্বাস করি।  
 
সভায় ডিএসসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমান উল্লাহ নুরী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (ডা.) শরীফ আহমেদ, প্রধান প্রকৌশলী মো. রেজাউর রহমান, ডিএসসিসি আকরামুজ্জামান, জিএম ট্রান্সপোর্ট বিপুল চন্দ্র বিশ্বাস, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  
 
বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
আরকেআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad