ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজারীবাগে অজ্ঞাত ব্যক্তির পা বাঁধা মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
হাজারীবাগে অজ্ঞাত ব্যক্তির পা বাঁধা মরদেহ উদ্ধার প্রতীকী

ঢাকা: রাজধানীর হাজারীবাগের বসিলা এলাকার একটি বাসা থেকে, গলায় আঘাত ও পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল পৌনে ১১টার দিকে বসিলা হাইস্কুলের পাশের একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান সাজিদ জানান, বসিলা হাইস্কুলের পাশের একটি বাসা থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, দরজা বাইরে থেকে তালাবদ্ধ। পরে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দেখতে পাওয়া যায়, মৃত ব্যক্তির পা খাটের সঙ্গে বাঁধা, তার মুখে বালিশ চাপা দেওয়া ছিল। গলায়ও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

নিহত ওই ব্যক্তি গত এক মাস আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একটি বাসার নিচতলায় সাবলেট ভাড়া নেন। তাদের সাথে কলেজ পড়ুয়া একটি ছেলে ছিল। মঙ্গলবার সকালে প্রতিবেশীরা জানালা দিয়ে খাটের উপরে মরদেহ দেখে পুলিশে খবর দেন।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বিস্তারিত জানার জন্য তদন্তে নেমেছে পুলিশ।

বাংলাদে সময়: ১৮২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।