ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে বেশি দামে পেঁয়াজ বেচায় তিনজনকে জরিমানা

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
বেনাপোলে বেশি দামে পেঁয়াজ বেচায় তিনজনকে জরিমানা

বেনাপোল (যশোর): বেনাপোলে বেশি দামে পেঁয়াজ বিক্রির অভিযোগে তিন অসাধু ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বেনাপোল বাজারে তিন ব্যবসায়ীকে জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুলক কুমার মন্ডল।

ইউএনও পুলক কুমার মন্ডল বাংলানিউজকে জানান, হঠাৎ ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দেওয়ায় বেনাপোল বাজারের অসাধু ব্যাবসায়ীরা বেশি দামে পেঁয়াজ বিক্রি করছে অভিযোগ পায়। এমন অভিযোগে বেনাপোল বাজারে পরিদর্শনে গেলে এর সত্যতা মেলে। এসময় বেশি দামে পেঁয়াজ বিক্রির অভিযোগে মিম বাণিজ্য ভান্ডারের ১০ হাজার, মেহেরাব স্টোরের ১৫ হাজার ও বাণিজ্য ভান্ডারের ৫ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, উপজেলার প্রতিটি বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে এবং উপজেলার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানকে পেঁয়াজের দাম স্থিতি রাখতে বাজার মনিটরিংয়ের নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।