ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবুজবাগে গৃহবধূকে জবাই করে হত্যা করলো চোর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
সবুজবাগে গৃহবধূকে জবাই করে হত্যা করলো চোর প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর সবুজবাগের নন্দীপাড়া এলাকায় চোরের চাপাতির আঘাতে জান্নাতুল ফেরদৌস (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই বাড়ির ছাদের লুকিয়ে থাকা চোর মনিরকে (৩০) আটক করেছে পুলিশ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নন্দীপাড়া লাল মসজিদ সংলগ্ন ৭ তলা বাড়ির চারতলায় এই ঘটনাটি ঘটে।

ঘটনাস্থল থেকে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, নিহত নারীর স্বামীর নাম, মোস্তাফিজ। এক সন্তানসহ তারা নির্মাণাধীন ভবনটির চার তলায় বাস করেন।

তিনি আরও জানান, আনুমানিক রাত ৯টার দিকে মনির নামের ওই চোর তাদের ঘরে প্রবেশ করে। ধারণা করা হচ্ছে, গৃহবধূ জান্নাতুল ফেরদৌস টের পেয়ে গেলে বাসায় কোরবানির জন্য কিনে রাখা চাপাতি দিয়ে গৃহবধূর গলায় আঘাত করে চোর। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। একপর্যায়ে ছাদে গিয়ে পুলিশ চোর মনিরকে এক জায়গায় লুকিয়ে থাকতে দেখে। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত নারীর গলায় আঘাত দেখে বোঝা যাচ্ছে যে, চোর গৃহবধূকে চাপাতি দিয়ে জবাই করেছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
এজেডএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।