ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ১৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২০
রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ১৫ লোগো

রাজশাহী: রাজশাহীতে পুলিশের অভিযানে ১৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ কমিশনার মো. গোলাম রুহুল কুদ্দুস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা তিনজন, রাজপাড়া থানা একজন, চন্দ্রিমা থানা দু’জন, মতিহার থানা তিনজন, এয়ারপোর্ট থানা একজন, পবা থানা দু’জন, কাশিয়াডাঙা থানা দু’জন ও দামকুড়া থানা একজনকে আটক করে। তাদের মধ্যে ছয়জন ওয়ারেন্টভুক্ত আসামি, পাঁচজনকে মাদকদ্রব্য ও অন্য অপরাধে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযানে ২০ গ্রাম হেরোইন, ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, দুই বোতল ফেনসিডিল ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২০
এসএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa