ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২০
নড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম আহত জুলহাস। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় জুলহাস ঢালী (৫০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।  

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ভোজেশ্বর ইউনিয়নের কলাবাগান সড়কে এ হামলার ঘটনা ঘটে।

 

গুরুতর অবস্থায় জুলহাসকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুলহাস ঢালী ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী গ্রামের মৃত শফিজদ্দিন ঢালীর ছেলে। তিনি পেশায় ড্রেজার ব্যবসায়ী।  

জুলহাস ঢালীর ছেলে শাকিল ঢালী জানান, একটি মামলায় কোর্টে হাজিরা দিতে বাড়ি থেকে শরীয়তপুর সদরের উদ্দেশে রওনা হন জুলহাস ঢালী। পথে প্রতিপক্ষের লোকজন হত্যার উদ্দেশে ধারালো অস্ত্র ও লোহার রড নিয়ে জুলহাসের ওপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা জুলহাসকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। হামলা থেকে বাঁচতে জুলহাস দৌড়ে একটি দোকানের ভেতর আশ্রয় নিলে সেখানেও হামলা চালিয়ে ভাঙচুর চালায় তারা। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় জুলহাস ঢালীকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, এ ব্যাপারে এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২০
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।