ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
bangla news

রাজশাহী কলেজে ছাত্রলীগ ও ছাত্র সমাজের সংঘর্ষে আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-২২ ৫:২৭:২০ পিএম

রাজশাহী কলেজে আজ বুধবার সকালে ছাত্রলীগ ও ছাত্র সমাজের কর্মীদের সংঘর্ষে প্রায় ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ছাত্রসমাজের কর্মী খোকনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী: রাজশাহী কলেজে আজ বুধবার সকালে ছাত্রলীগ ও ছাত্র সমাজের কর্মীদের সংঘর্ষে প্রায় ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ছাত্রসমাজের কর্মী খোকনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে ছাত্র সমাজের মহানগর সভাপতি মনসুর আলী এবং সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে ।

সূত্র জানায়, ছাত্র সমাজের কর্মীরা মঙ্গলবার রাজশাহী কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির কোটা দাবি করলে কর্তৃপক্ষ তাদের দাবি প্রত্যাখ্যান করে। এতে ক্ষুদ্ধ হয়ে তারা কলেজের বিএনসিসি ভবনে ভাংচুর চালায়। এর বিরুদ্ধে কলেজ কর্তৃপক্ষ বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করে।

আজ বুধবার কলেজের অধ্যক্ষ আব্দুল মজিদ মিমাংসার জন্য সভা ডাকেন। কিন্তু কোনো সিদ্ধান্ত ছাড়াই সভা শেষ হয় ।

সভার পর কলেজগেটে ছাত্র সমাজের কর্মীরা উপাধ্যক্ষ হাবিবুর রহমানকে শারিরীকভাবে লাঞ্ছিত করলে ক্যাম্পাসে অবস্থানরত ছাত্রলীগকর্মীরা ছাত্র সমাজের কর্মীদের ওপর চড়াও হয়। শুরু হয় দুই দলের মধ্যে ধাওয়া-পাল্টা। দুই দলের ছোঁড়া ইট-পাটকেলে আহত হয় ১০ জন।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ নিয়োগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘন্টা, জুন ২৩, ২০১০
প্রতিনিধি/আরটি/এমএমকে/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14