ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্যা-করোনার মধ্যেও ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে: পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২০
বন্যা-করোনার মধ্যেও ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে: পলক খাদ্রসামগ্রী বিতরণ করছেন জুনাইদ আহমেদ পলক। ছবি: বাংলানিউজ

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ভয়াবহ বন্যা আর মহামারি করোনার মধ্যেও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঘরে বসে থাকেননি। তারা দ্বারে দ্বারে গিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছেন।

আরো এক হাজার কর্মহীন পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।  

শনিবার (২২ আগস্ট) দুপুরে নাটোরের সিংড়া পৌর এলাকার গাইনপাড়া, পারসিংড়া এবং পল্লী শ্রী এলাকায় ত্রাণ সহায়তা বিতরণকালে তিনি একথা বলেন।  

প্রতিমন্ত্রী বলেন, বিগত সব দুর্যোগে মানুষের পাশে থেকে কাজ করেছি। জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা দিয়েছি। মানুষের ভালোবাসা নিয়ে আমি বারবার নির্বাচিত হয়েছি। আমৃত্যু আপনাদের সেবা করতে চাই। সুখে, দুঃখে আপনাদের পাশে আছি, থাকবো।

এসময় প্রতিমন্ত্রী চায়না রেলওয়ে ইন্টারন্যাশনাল গ্রুপের পক্ষ থেকে এক হাজার বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ এবং ব্যক্তিগতভাবে ৫০০ শিশুর জন্য শিশু খাদ্য বিতরণ ও ৫০০ বন্যার্ত পরিবারকে চাল, ডালসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন। শিশু খাদ্য হিসেবে সুজি, দুধ, চিনি, বিস্কুট এবং ত্রাণ হিসেবে চাল, ডাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- সিংড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, চায়না রেলওয়ে ইন্টারন্যাশনাল গ্রুপের কি ব্যবস্থাপনা ম্যানেজার আবু কাওসার, সাইট প্রকৌশলী আসিফ আহমেদ চৌধুরী, মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি মেহেদী হাসান রনি, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রতিমন্ত্রী মহোদয়ের সহকারী ব্যক্তিগত কর্মকর্তা রনজিৎ কুমার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad