ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে ওয়ার্ডের বারান্দায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
ঢামেকে ওয়ার্ডের বারান্দায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ডের বারান্দায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৬০ বছর।

শনিবার (১৫ আগস্ট) দুপুর ১টার দিকে হাসপাতাল ক্যাম্প পুলিশ অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া জানান, হাসপাতালের দ্বিতীয় তলার ২২০ নম্বর ওয়ার্ডের বারান্দায় শুয়ে ছিল ওই ব্যক্তি। দুপুরে তার কোনো সাড়াশব্দ না পেয়ে আমাদের ক্যাম্পে খবর দিলে তাকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে চিকিৎসকরা পরীক্ষানীরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। তবে হাসপাতালের কোনো ওয়ার্ডে তার ভর্তির নথি পাওয়া যায়নি।

তিনি আরও জানান, ওই ব্যক্তির পরিচয় কেউ জানাতে পারেনি। তবে অনেকে তাকে হাসপাতালের বাগান গেট ও আশপাশের এলাকায় ঘুরতে দেখেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।