ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানাচ্ছে জেলা প্রশাসন, ছবি: বাংলানিউজ

সিলেট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেটে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকালে সিলেট জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন প্রশাসন, রাজনৈতিক নেতা ও বিভিন্ন সামাজিক সংগঠন।

শোক দিবস উপলক্ষে এদিন পররাষ্ট্রমন্ত্রী ডা. এ কে আব্দুল মোমেনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। এরপর সিলেটের বিভাগীয় কমিশনার, ডিআইজি, মহানগর পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ ছাড়াও সরকারি বিভিন্ন দফতর, শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে সিলেট জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগ। জেলা প্রশাসনের পক্ষ থেকে ভার্চ্যুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এছাড়া জেলা ও মহানগর আওয়ামী লীগের তরফ থেকে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে জানিয়েছেন নেতারা।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।