ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

পাথরঘাটায় অস্ত্রসহ জলদস্যু আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
পাথরঘাটায় অস্ত্রসহ জলদস্যু আটক

বরগুনা: বরগুনার পাথরঘাটায় কোস্টগার্ড ও পুলিশের যৌথ অভিযানে জলদস্যু জামাল বাহিনীর সক্রিয় সদস্য মো. কামাল শিকদারকে (৩০) পাঁচটি একনলা বন্দুকসহ আটক করা হয়েছে।  

শুক্রবার (১৪ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার পদ্মা গ্রামের কামালের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

 

কামাল সুন্দরবনের জলদস্যু জামাল বাহিনীর সক্রিয় সদস্য এবং দীর্ঘদিন ধরে বঙ্গোপসাগরে ডাকাতি করে আসছিলেন।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদি হাসান বলেন, দীর্ঘদিন ধরে কামাল বঙ্গোপসাগরে ডাকাতি করতেন এবং জলদস্যু বাহিনীর সক্রিয় সদস্য হয়ে অস্ত্র বিক্রি করতেন। কোস্টগার্ডের সদস্য ছদ্মবেশে কামালের কাছ থেকে অস্ত্র কেনার জন্য তার সঙ্গে যোগাযোগ করেন। পরে শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে কামালকে অস্ত্র কেনা বাবদ টাকা দেন ওই কোস্টগার্ড সদস্য। শুক্রবার রাতের যে কোনো এক সময় অস্ত্র ডেলিভারি নেওয়ার কথা হয় তাদের মধ্যে। সে অনুযায়ী রাতে কামালের বাড়িতে যায় কোস্টগার্ড। এসময় পাঁচটি একনলা বন্দুকসহ কামালকে হাতে নাতে আটক করা হয়।

আটক কামালের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলেও জানায় কোস্টগার্ড।  

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. সাইদ আহমেদ বলেন, পুলিশ ও কোস্টগার্ডের যৌথ অভিযানে কামালকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা করে শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ০৪৩৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa