ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্ববধায়কসহ গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্ববধায়কসহ গ্রেফতার ৫ যশোর শিশু উন্নয়ন কেন্দ্র

যশোর: যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর নিহত হওয়ার ঘটনায় কেন্দ্র তত্ত্বাবধায়কসহ পাঁচজনকে গ্রেফতার দেখানো হয়েছে।  

তারা হলেন, যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তত্ত্ববধায়ক (সহকারী পরিচালক) আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, সাইকো সোস্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান, ফিজিক্যাল ইনস্ট্রাকটর শাহানূর এবং ওমর ফারুক।

 

শুক্রবার (১৪ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন বাংলানিউজকে বলেন, ১০ জনকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে ওই পাঁচজনের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।  

এরআগে, শুক্রবার কোতোয়ালি থানায় এ ঘটনায় মামলাটি দায়ের করেছেন নিহত পারভেজ হাসান রাব্বির বাবা খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়ার রোকা মিয়া।  

মামলায় শিশু উন্নয়ন কেন্দ্র কর্তৃপক্ষকে বিবাদী করা হয়েছে। আসামিদের নাম উল্লেখ করা হয়নি।  

এদিকে, সমাজকল্যাণ মন্ত্রণালয় কেন্দ্রের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদকে সাময়িকভাবে বরখাস্ত করেছে।  

বৃহস্পতিবার (১৩ আগস্ট) যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সিসিটিভির ফুটেজ দেখে ওই ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়। এরপর বৃহস্পতিবার দুপুরে কর্মকর্তাদের উপস্থিতিতে আনসার সদস্য ও তাদের নির্দেশে কয়েকজন কিশোর অন্তত ১৮ জনকে বেধড়ক মারপিট করে। মারপিট নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে তাদের ফেলে রাখা হয়। কয়েকজন অচেতন থাকায় তারা অজ্ঞান হয়েছে মনে করলেও পরে তারা বুঝতে পারেন যে তারা মারা গেছে। এরপর সন্ধ্যায় এক এক করে তিনজনের মরদেহ হাসপাতালে এনে রাখা হয়। নিহতর হলো বগুড়ার শিবগঞ্জের তালিবপুর পূর্বপাড়ার নান্নু প্রামাণিকের ছেলে নাঈম হোসেন (১৭), একই জেলার শেরপুর উপজেলার মহিপুর গ্রামের নুরুল ইসলাম নুরুর ছেলে রাসেল ওরফে সুজন (১৭) এবং খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়ার রোকা মিয়ার ছেলে পারভেজ হাসান রাব্বি (১৭)। নিহত রাব্বির রেজিস্ট্রেশন নম্বর ১১৮৫৩। আর রাসেল ও নাঈমের রেজিস্ট্রেশন নম্বর যথাক্রমে ৭৫২৪ ও ১১৯০৭। নাঈম হোসেন ধর্ষণ এবং রাব্বি হত্যা মামলার আসামি।

বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
ইউজি/এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ