ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় রোহান (১৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মিল্লাত (১৬) নামে এক কিশোর আহত হয়েছে।


শুক্রবার (১৪ আগস্ট) বিকেল ৫টার দিকে উপজেলার এরুলিয়া শিকারপুর তালুকদারপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। রোহান সদর উপজেলার দশটিকা সরকাপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে। সে নুনগোলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, রোহান ও তার বন্ধু মিল্লাত মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে গ্রামের রাস্তা দিয়ে যাওয়ার সময় উপজেলার শিকারপুর তালুকদারপাড়ায় গ্রামের রাস্তার পাশে রাখা কাঠের গুঁড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তারা দু’জনই রাস্তার ওপর ছিঁটকে পড়ে এবং ঘটনাস্থলেই রোহান মারা যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মিল্লাতকে উদ্ধার করে বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, নিহত রোহান মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়ছে। আহত মিল্লাতের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ওসি হুমায়ুন।

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa