ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাহিরপুরে পানিতে ডুবে তিতুমীর কলেজের ছাত্রের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
তাহিরপুরে পানিতে ডুবে তিতুমীর কলেজের ছাত্রের মৃত্যু  জাহেদ চৌধুরী

সুনামগঞ্জ: ঢাকা থেকে হাওর এলাকায় বেড়াতে এসে পানিতে ডুবে মারা গেছেন জাহেদ চৌধুরী (২৫) নামে তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত এক শিক্ষার্থী।

শুক্রবার  (১৪ আগস্ট)  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পর্যটন স্পট পাঠলাই নদীতে এ দুর্ঘটনা ঘটে।

জাহেদ ফেনী সদর থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও ট্যুরিস্ট দল জানায়, গত বৃহস্পতিবার (১২ আগস্ট) ঢাকা থেকে ১১ জনের একটি টুরিস্ট দল ভ্রমণের উদ্দেশে সুনামগঞ্জের তাহিরপুরে এসে পৌঁছায়। দলটির সদস্যরা ওই দিন টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) ঘুরে টেকেরঘাটে নৌকায় রাত্রিযাপন করে।

পরের দিন শুক্রবার সকাল ৬টায় ওই দলের সদস্যরা তাহিরপুর সদরের উদ্দেশে রওনা করে কিন্তু সদরে পৌঁছে ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা সদস্যরা বুঝতে পারে যে, তাদের মধ্য থেকে বন্ধু জাহেদ নৌকায় নেই। সঙ্গে সঙ্গে তারা টেকেরঘাটে ফিরে এসে খোঁজাখুজি শুরু করে; কিন্তু কোথাও নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করে।

ঘটনার খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় পাঠলাই নদীতে খোঁজাখুজি শুরু করে। একপর্যায়ে বিকেল ৪টার দিকে মাছ ধরার কোনাজাল দিয়ে টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের ঘাটের তীর থেকে ডুবন্ত অবস্থায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা এলে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।