ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রার্থনা ও সভায় এন্ড্রু কিশোরকে স্মরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
প্রার্থনা ও সভায় এন্ড্রু কিশোরকে স্মরণ এন্ড্রু কিশোরের স্মরণে প্রার্থনা ও স্মরণ সভা

রাজশাহী: বাংলাদেশের প্লে-ব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের স্মরণে প্রার্থনা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে রাজশাহী সিটি চার্চে এ সভার আয়োজন করা হয়।

বিকেল ৪টা থেকে পরিবারের সদস্য, সহকর্মী ও ভক্তরা সিটি চার্চে আসতে শুরু করেন। এরপর চার্চের সভা কক্ষে সাড়ে ৪টার দিকে শুরু হয় প্রার্থনা ও স্মরণ সভা। সভায় প্রয়াত এই কিংবদন্তির বিদেহী আত্মার শান্তি কামনা করেন তার পরিবারের সদস্য, স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা।

রাজশাহী সিটি চার্চে ফাদার আশীষ মন্ডল প্রার্থনা সভা পরিচালনা করেন। পরে সদ্য প্রয়াত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের স্মৃতিচারণ করেন শিল্পীর স্ত্রী, সন্তান ও বড়বোন এবং সহকর্মীরা।

এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস বলেন, ধর্মীয় মতে কোনো চার্চ মেম্বার মারা গেলে ৪০দিন পর চার্চের সকল মেম্বাররা তার জন্য প্রার্থনা করেন। যেন তার আত্মা ঈশ্বরের কাছে পৌঁছায় এবং শান্তি পায়। এজন্যই এন্ড্রু কিশোরের জন্য প্রার্থনা করা হয়েছে।

এর আগে ৬ জুলাই সন্ধ্যায় রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় থাকা বড় বোন ডা. শিখা বিশ্বাসের ক্লিনিকপ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। তার মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়। পরে ছেলে-মেয়ে অস্ট্রেলিয়া থেকে ফিরলে ১৫ জুলাই এন্ড্রু কিশোরের শেষকৃত্যানুষ্ঠানের আয়োজন করে পরিবার। ধর্মীয় আচার অনুষ্ঠান শেষে রাজশাহী মহানগরের কাজিহাটায় থাকা বাংলাদেশ চার্চের সিমেট্রিতে বরেণ্য এই শিল্পীকে সমাহিত করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ