ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

প্রাইভেটকারে ইয়াবাপাচারকালে মাদকব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
প্রাইভেটকারে ইয়াবাপাচারকালে মাদকব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে এক মাদকব্যবসায়ীকে ১৮ হাজার ৪শ পিস ইয়াবা ও প্রাইভেটকারসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৪ আগস্ট) র‌্যাব- ১১ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সকালে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব সদস্যরা। এ সময় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৮ হাজার ৪০০ পিস ইয়াবাসহ মাদকব্যবসায়ী ফিরোজ আলমকে (৪০) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও মাদক বিক্রির নগদ নয় হাজার ২৩০ টাকা জব্দ করা হয়েছে।

ফিরোজকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ফিরোজের বাড়ি লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন খন্দকারপুর এলাকায়। তিনি পরিবার নিয়ে সাভারে বসবাস করেন। কক্সবাজার থেকে দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় ইয়াবাপাচার করে আসছিলেন তিনি।  

জিজ্ঞাসাবাদে তিনি আরও জানান, দীর্ঘদিন যাবত অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী ও ঢাকার আশপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন ফিরোজ। ফিরোজ ২০১৮ সালের আগস্ট মাসে বিপুল পরিমাণ ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব-১০ এর অভিযানে গ্রেফতার হয়েছিলেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa