ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআন খতম-দোয়া 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআন খতম-দোয়া  জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় কোরআন খতম ও দোয়া মাহফিল। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১৪ আগস্ট) বাদ জুমা বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লক্সে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল থেকে টুঙ্গিপাড়া উপজেলার সব মাদ্রাসায় পবিত্র কোরআন খতম করা হয়।  

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহমেদ, গোপালগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. এমদাদুল হক বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, পৌর ছাত্রলীগের সভাপতি নুরুল ইসলাম সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সব শহীদ ও ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাতবরণকারী সব সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।
  
বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।